1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩২ অপরাহ্ন

সাবেক প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মঞ্জু আর নেই

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৬ মে, ২০২০
  • ৬১২ জন সংবাদটি পড়েছেন।

 

দক্ষিণাঞ্চলের মুক্তিযুদ্ধের সংগঠক সাবেক মন্ত্রী ও গন পরিষদ সদস্য নুরুল ইসলাম মঞ্জুর আর নেই। লাইফ সাপোর্টে থাকাবস্থায় গতকাল (সোমবার) রাত ২টায় ঢাকার এ্যপলো হাসপাতালে তিনি ইন্তেকাল করেছেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না এলাইহে রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৮৫ বছর।

তার ছেলে আহমেদ সোহেল মনজুর সুমন জানান, তার বাবা বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। ১৪ দিন আগে তাকে এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার রাতে সেখানেই মারা যান। তিনি স্ত্রী, চার ছেলে ও তিন মেয়েসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি আওয়ামী লীগ থেকে ১৯৭০ সালে বরিশাল সদর আসনের জাতীয় পরিষদের সদস্য ছিলেন। ১৯৭৩ সালে একই আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। এসময় তিনি যোগাযোগ প্রতিমন্ত্রী নিযুক্ত হন। ১৯৯১ সালে তিনি বিএনপিতে যোগদান করেন।

১৯৯৬ সালে পিরোজপুর-২ আসন থেকে বিএনপি’র টিকিটে সংসদ সদস্য নির্বাচিত হন। তার বরিশাল শহরে বগুড়া রোড এবং পিরোজপুর জেলার ভান্ডারিয়ায় বাড়ি রয়েছে। তিনি পরিবারসহ ঢাকার গুলশানে বসবাস করতেন।

মরহুমের মরদেহ গুলশানের ৮৮ নম্বর সড়কে তার নিজ বাড়িতে নেয়া হয়েছে। বাদ আছর গুলশান সোসাইটি মসজিদে জানাজা শেষে বনানী কবরস্থানে দাফন করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION