1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন

ইয়াবাসহ আটক ব্যক্তির গাড়ি দুর্ঘটনায় দুই পুলিশ নিহত

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২
  • ৩১৯ জন সংবাদটি পড়েছেন।

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে গাড়ি দুর্ঘটনায় পুলিশের দুজন উপপরিদর্শক (এসআই) নিহত এবং একজন সহকারী উপপরিদর্শক (এএসআই) আহত হয়েছেন। গাড়িটি চালাচ্ছিলেন ইয়াবাসহ আটক এক ব্যক্তি। নাম প্রকাশ না করার শর্তে সোনারগাঁ পুলিশের একাধিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

তবে এ বিষয়ে নারায়ণগঞ্জ পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) অতিরিক্ত পুলিশ সুপার জাহেদ পারভেজ বলেন, ‘আটক ব্যক্তি গাড়িটি চালিয়ে গিয়েছিলেন কি না, আমাদের জানা নেই। আসামি গাড়ি চালিয়েছিলেন, এমন অভিযোগ পেয়েছি। বিষয়টির তদন্ত চলছে। তবে আমি শুনেছি, নিহত এসআই শরীফুল ইসলাম গাড়িটি চালিয়ে যাচ্ছিলেন।’

পুলিশ জানায়, গতকাল সোমবার সন্ধ্যার দিকে সোনারগাঁ থানা থেকে ৫০০ মিটার দূরে দত্তপাড়া এলাকায় দুর্ঘটনাটি ঘটে। তিন পুলিশকে বহনকারী গাড়িটি রাস্তার পাশের খাদে পড়ে যায়।

নাম প্রকাশ না করার শর্তে এক প্রত্যক্ষদর্শী ওই ঘটনার বর্ণনা দেন। তিনি বলেন, একটি ব্যক্তিগত গাড়ি হঠাৎ জোরে চলে রাস্তার পাশের খাদে পড়ে যায়। সেখান থেকে একজন দ্রুত চলে যান।

সোনারগাঁ থানা-পুলিশের একাধিক সদস্যের ভাষ্য, দ্রুত ঘটনাস্থল থেকে চলে যাওয়া ব্যক্তিই গাড়ি চালাচ্ছিলেন। তাঁর নাম আলমগীর হোসেন। তাঁর বাড়ি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বাঁশকানিয়া গ্রামে। গতকাল সোনারগাঁ থানার পুলিশ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সোনারগাঁয়ের টিপুরদী এলাকা থেকে ৪২ হাজার ইয়াবা ও ইয়াবা বহনকারী ব্যক্তিগত গাড়িসহ আলমগীরকে আটক করে। তাঁকে হাতকড়া না পরিয়ে গাড়িটি চালিয়ে নারায়ণগঞ্জের পুলিশ সুপারের কার্যালয়ে যেতে বলেন এসআই শরীফুল ইসলাম ও কাজী সালেহ আহম্মেদ এবং এএসআই রফিকুল ইসলাম। সেখানে আলমগীরের উপস্থিতিতে সংবাদ সম্মেলন করা হয়।

নারায়ণগঞ্জ পুলিশ সুপারের কার্যালয় প্রাঙ্গণে সেই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ডিবির অতিরিক্ত পুলিশ সুপার জাহেদ পারভেজ, নারায়ণগঞ্জের (‘খ’ সার্কেল) অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন, নিহত দুই এসআই কাজী সালেহ আহাম্মেদ ও শরীফুল ইসলাম। সালেহ আহাম্মেদের বাড়ি ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মুনসুরাবাদ গ্রামে ও শরীফুল ইসলামের বাড়ি গোপালগঞ্জ সদরের চরভাইপাড়া এলাকায়।

সংবাদ সম্মেলনের ভিডিও ফুটেজে দেখা যায়, দুজন পুলিশ সদস্য আলমগীর হোসেনকে হাতকড়া পরা অবস্থায় ধরে রেখেছেন। আলমগীরের হাত দুটি পেছনে রাখা। এ ছাড়া সংবাদ সম্মেলনস্থলে আলমগীরের ব্যবহৃত গাড়িটি রয়েছে।

অভিযোগ উঠেছে, সংবাদ সম্মেলন শেষে আলমগীরের হাতকড়া খুলে তাঁকে গাড়িটি চালিয়ে সোনারগাঁ থানায় যাওয়ার নির্দেশ দেন এসআই শরীফুল ইসলাম ও কাজী সালেহ আহম্মেদ এবং এএসআই রফিকুল ইসলাম। যে গাড়িতে করে আটক আলমগীরকে নিয়ে তিন পুলিশ এসেছিলেন, সেই গাড়িতে করেই তাঁরা থানায় রওনা হন। চালকের আসনে থাকা আলমগীর গাড়িটি খাদে ফেলে পালিয়ে গেলে আরোহী তিন পুলিশ হতাহতের ঘটনা ঘটে। আহত এএসআই রফিকুল ইসলাম এখন ঢাকায় পুলিশ লাইনস হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

ইয়াবাসহ আলমগীরকে আটক এবং আলমগীরের পালিয়ে যাওয়ার ঘটনায় কোনো মামলা হয়েছে কি না, তা জানতে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাফিজুর রহমানকে একাধিকবার কল করা হয়। তিনি কল রিসিভ করেননি। পরে খুদে বার্তায় তিনি জানান, তিনি নিহত এসআই শরীফুলের বাড়িতে ব্যস্ত আছেন।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান আজ মঙ্গলবার সন্ধ্যায় বলেন, এ ঘটনায় পালিয়ে যাওয়া আলমগীর হোসেনকে গ্রেপ্তার করা যায়নি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION