1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন

আমতলীতে শিশুসহ একই পরিবারের ৪ জনকে পিটিয়ে – কুপিয়ে জখম

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ৪৪৩ জন সংবাদটি পড়েছেন।

স্টাফ রিপোর্টার।। বরগুনা জেলার আমতলী উপজেলার উত্তর টিয়াখালী গ্রামে জমি দখলের জের ধরে শিশুসহ একই পরিবারের ৪ জনকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত করেছে ভূমিদস্যুরা। সোমবার (২৩মে) দুপুর ১২ টায় গাজী বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন ওই গ্রামের বাসিন্দা জাকির গাজী, তার স্ত্রী মোরশেদা বেগম ও মেয়ে হামিদা আক্তার। এছাড়াও তাদের হাত থেকে রক্ষা পায়নি দুই বছরের শিশু নাতনি মারিয়া। বর্তমানে তারা শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

আহত জাকির অভিযোগ করে জানান, তার একখণ্ড জমি একই গ্রামের ভূমিদস্যু বারেক মোল্লার নেতৃত্বে তার ভাতিজা রুবেল মোল্লা ও তার সহযোগীরা দীর্ঘদিন ধরে দখলের পাঁয়তারা করে আসছে। তারই ধারাবাহিকতায় ঘটনার দিন সোমবার দুপুর ১২ টায় জাকির ওই জমিতে কান্দি বাঁধে। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে বারেক মোল্লার সহযোগিতায় রুবেল মোল্লা, সোহেল মোল্লা, শাহীন মোল্লা, জালাল মোল্লা ও তার ছেলে ইমরান মোল্লা, নাসির মোল্লা ও তার ছেলে নাহিদ মোল্লা, জোহরা, রুমানা ও মিনারা সহ অজ্ঞাত আরো৫/৭জনে জাকির কে পূর্ব পরিকল্পিতভাবে লাঠিপেটা করে। তার ডাক চিৎকারে তার স্ত্রী মোরশেদা ও মেয়ে হামিদা ঘটনাস্থলে গেলে তাদেরকে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। ঘটনার সময় হামিদার কোলে থাকা দুই বছরের শিশু কন্যা মারিয়া কে কোল থেকে নিয়ে মাটিতে ফেলে দেয় বলেও অভিযোগ করেন তিনি।

এদিকে তাদের ডাক চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে গিয়ে আহতদের উদ্ধার করে তাৎক্ষণিক আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানের চিকিৎসকরা তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION