1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন

বরিশালে হারিয়ে যাওয়া মোবাইল ফোন ও বিকাশের টাকা উদ্ধার করে প্রকৃত মালিকদের ফিরিয়ে দিল পুলিশ

  • প্রকাশিত : সোমবার, ১৫ মে, ২০২৩
  • ১৫২ জন সংবাদটি পড়েছেন।

স্টাফ রিপোর্টারঃ বরিশালে হারিয়ে যাওয়া ১২ টি মোবাইল ফোন ও বিকাশের ভুল নাম্বারে চলে যাওয়া ৩৫ হাজার ৫০০টাকা উদ্ধার করে প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করেছে ১০ আর্মড পুলিশ ব্যাটালিয়ন।

সোমবার (১৫ মে) সকাল ১১ টায় বরিশাল ১০ আর্মড পুলিশ ব্যাটালিয়নের কার্যালয়ে প্রকৃত মালিকদের কাছে ১২ টি মোবাইল ফোন ও বিকাশের ভুল নাম্বারে চলে যাওয়া ২ জনের ৩৫ হাজার ৫০০ টাকা হস্তান্তর করেন ১০ আর্মড পুলিশ ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভূঁঞা।

এ সময় তিনি বলেন, কারো মোবাইল ফোন হারিয়ে গেলে অতি দ্রুত থানায় জিডি করবেন অথবা মৌখিক ভাবে আমাদেরকে জানাবেন।কোন অভিযোগ পাওয়ার সাথে সাথে আমরা কাজ শুরু করে দিব। সামাজিক অপরাধ হ্রাস করতে সাইবার অপরাধীদেরকে আইনের আওতায় আনতে আমরা কাজ করছি।দেশের বিভিন্ন স্থান থেকে এ মোবাইল ফোন গুলো উদ্ধার করে আমরা প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করছি।আমাদের এ কার্যক্রম চলমান থাকবে।সাইবার অপরাধ,আইডি হ্যাক,ব্লাক মেইল,কোন প্রতারনার শিকার বা যে কোন ক্রাইমের শিকার হলে আপনারা ১০ আর্মড পুলিশ ব্যাটালিয়নকে জানাবেন সমাজের অপরাধ নিয়ন্ত্রণে আমরা সম্মিলিত ভাবে কাজ করছি। আমরা যে যার স্থান থেকে সচেতন হলে একটি সুস্থ সুন্দর সমাজ বিনির্মানে সক্ষম হবো।

এদিকে প্রায় ১ বছর পূর্বে হারিয়ে যাওয়া মোবাইল ফোন হাতে পেয়ে বরিশাল জেলার উজিরপুর বরাকোঠা ইউনিয়নের বাসিন্দা মোঃ মাইনুল ইসলাম বলেন, ঢাকা মগবাজার থেকে হারিয়ে যাওয়া মোবাইল ফোনটি এতদিন পরে ফিরে পেয়ে আমি আর্মড পুলিশ ব্যাটালিয়নের সদস্যদেরকে ধন্যবাদ জানাচ্ছি, তাদের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

বরিশাল বিএম কলেজের অনার্সের (ম্যাথমেটিক্স) বিভাগের শিক্ষার্থী মোঃ শান্ত বলেন,এটা আমার কাছে অবিশ্বাস্য ছিল।কখনো ভাবিনি এভাবে পছন্দের মোবাইল ফোনটি ফিরে পাব।আমার হারিয়ে যাওয়া মোবাইল ফোনটি ফিরে পেয়ে আমি আনন্দিত। আর্মড পুলিশকে আমি ধন্যবাদ জানাই।তাদের অক্লান্ত পরিশ্রমের কারনেই আমার হারানো মোবাইল ফোনটি ফিরে পেয়েছি।
এ সময় আরো উপস্থিত ছিলেন, ১০ আর্মড পুলিশ ব্যাটালিয়নের পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার নাসরিন জাহান,সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মাহমুদুল হাসান চৌধুরী,সহকারী পুলিশ সুপার উজ্জ্বল কুমার দে,পুলিশ পরিদর্শক শাহ মোঃ ফয়সাল আহমেদ সহ বিভিন্ন ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সংবাদ কর্মী বৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION