1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন

বগুড়া-শিবগঞ্জে ভাতিজার ছুরিকাঘাতে চাচা খুন!

  • প্রকাশিত : সোমবার, ২৫ মে, ২০২০
  • ৬৪৪ জন সংবাদটি পড়েছেন।

মিনারুল ইসলাম সোহাগঃ

রাত পোহালেই ঈদ। ঈদের খুশিতে দেশ বাসী যখন আনন্দে আত্মহারা ; ঠিক তখন,বগুড়ার শিবগঞ্জে ভাতিজার ছুরিকাঘাতে আপন চাচা খুন হওয়ার ঘটনা ঘটেছে। আজ রবিবার সন্ধ্যায় উপজেলার দেউলী ইউনিয়নের বিহারপুর গ্রামে এ নৃশংস খুনের ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম শামীম মিয়া (৩৫)। সে দেউলী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও ঐ এলাকার ধলু মিয়ার ছেলে।
সরোজমিনে ঘটনাস্থলে গেলে নিহত শামীমের স্ত্রী খাইরুন বেগম বলেন, তার স্বামীর বড় ভাই শাহিন ও তার শ্বশুর ধলু মিয়া মোকামতলা বাজারে শেয়ারে ব্যবসা করতো। রবিবার সন্ধ্যায় শাহিন তার বাবা ধলুকে ব্যবসার ৭ হাজার টাকা কম দেয়ায় বাবা ছেলের মাঝে বাক বিতন্ডার এক পর্যায়ে মারামারির সৃষ্টি হয়। এসময় শামীম এগোতে গেলে তার বড় ভাই শাহিনের ছেলে রনি মিয়া চাচা শামীম কে ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় শামীমের।

এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, খবরে পেয়ে তাৎক্ষণিক ভাবে ঘটনাস্থলে গিয়ে ঘাতক রনি মিয়াকে আটক করা হয়েছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য আরও চারজনকে পুলিশি হেফাজতে নেয়া হয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট সংগ্রহ করা হয়েছে। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION