1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন

বাবুগঞ্জের মাধবপাশায় ডেকরেটর ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

  • প্রকাশিত : শনিবার, ২৭ জুন, ২০২০
  • ৬৫৩ জন সংবাদটি পড়েছেন।

বাবুগঞ্জ প্রতিনিধি  বরিশালের বাবুগঞ্জের মাধবপাশায় শুক্রবার রাতে এক ব্যবসায়ী লোকমান হোসেন খোকন সিকদারকে (৪০) উপর্যুপরি কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার মাধবপাশা বাজারে এ ঘটনা ঘটে। নিহত লোকমান হোসেন খোকন সিকদার বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়নের ফুলতলা গ্রামের মোসলেম আলী সিকদারের ছেলে।

তিনি মাধবপাশা ইউনিয়নের ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং মাধবপাশা বাজারের মুদি ও ডেকরেটর ব্যবসায়ী ছিলেন। পূর্ব শত্রুতার জের ধরেই তাকে খুন করা হয়েছে বলে পুলিশের ধারণা। তবে এই হত্যাকান্ডের সুনির্দিষ্ট কারণ কিংবা ঘাতকদের সম্পর্কে বিস্তারিত কিছু জানাতে পারেনি পুলিশ।

খবর পেয়েই ঘটনাস্থল পরিদর্শন করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তর মোহাম্মদ আবুল কালাম আজাদ।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তর মোহাম্মদ আবুল কালাম আজাদ জানান, লোকমান হোসেন খোকন সিকদার শুক্রবার দিবাগত রাত ১১টার দিকে রক্তাক্ত অবস্থায় দৌঁড়ে এসে মাধবপাশা বাজারের গ্রামীণ ব্যাংকের সামনে পড়ে যান এবং সেখানেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে এয়ারপোর্ট থানা পুলিশ ও পিবিআই পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করেছি।পরে ময়নাতদন্তের জন্য নিহতের লাশ বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও জানান, ‘নিহতের বুক ও হাতসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তবে কি কারণে এবং কারা তাকে হত্যা করতে পারে সে বিষয়ে তাৎক্ষণিকভাবে তার স্ত্রী, স্বজন বা স্থানীয় কেউ কিছুই বলতে পারেননি। ধারণা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকান্ড ঘটতে পারে। ঘটনার পরপরই আমরা খুনের রহস্য উদঘাটন এবং জড়িতদের গ্রেফতারের জন্য কাজ শুরু করেছি।

ঘটনাস্থল পরিদর্শনের সময় আরও উপস্থিত ছিলেন, এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ এস এম জাহিদ বিন আলম,এস আই এনামুল সহ অন্যান্য পুলিশ সদস্যরা।

এদিকে মাধবপাশা ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন খোকন সিকদারের খুনের ঘটনায় গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি কাজী ইমদাদুল হক দুলাল। নিহতের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানোর পাশাপাশি তিনি এই হত্যাকাণ্ডের সাথে জড়িতদের চিহ্নিত করে দ্রুত গ্রেফতার এবং খুনিদের দৃষ্টান্তমূলক বিচার দাবি করেছেন তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION