1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন

বিএমপি পুলিশের হাতে ঝালকাঠিতে চুরি হওয়া ২টি গরুসহ আন্তঃজেলা চোর চক্রের সর্দার আটক

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ৬০২ জন সংবাদটি পড়েছেন।

নিজস্ব প্রতিবেদকঃ ঝালকাঠি জেলার রাজাপুরে চুরি হওয়া ২টি গরুসহ আন্তঃজেলা চোর চক্রের সর্দারকে আটক করেছে বরিশাল মেট্রোপলিটনের এয়ারপোর্ট থানা পুলিশ।

আটককৃত চোর সর্দার হলো,ঝালকাঠি জেলার রাজাপুর থানার কৈবর্তখালী গ্রামের মৃত ছমেদ হাওলাদারের ছেলে নুর আলম(৪৫)

বুধবার (২১ অক্টোবর) বেলা ১১ টায় বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান,গত ১৯ জুন গভীর রাতে এয়ারপোর্ট থানাধীন উত্তর কড়াপুর এলাকার বাসিন্দা জাকির আহমেদ শাকিলের বাড়ী থেকে ৪ টি গরু চুরি হয়ে যায়। এবিষয়ে এয়ারপোর্ট থানায় একটি চুরির মামলা দায়ের করার পর উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলমের নির্দেশে এস আই দিপায়ন বড়াল ও এ এস আই রায়হানুর রহমান তথ্য প্রযুক্তির মাধ্যমে তদন্ত করে গত ২২ জুলাই ঝালকাঠি জেলার কাঠালিয়া থানা এলাকা থেকে বাদীর চুরি হওয়া২টি গরু সহ মোট ৫ টি চোরাই গরু ও ৩ চোর কবির হাওলাদার,রফিক ও ছোট রেজাউলকে আটক করে বিজ্ঞ আদালতে সোপর্দ করেন। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী ২০ অক্টোবর রাতে এস আই দিপায়ন বড়াল ও এ এস আই মহিউদ্দিন ও তাদের সঙ্গীয় ফোর্স ঝালকাঠী জেলার রাজাপুরে অভিযান চালিয়ে আন্তঃজেলা চোর সর্দার নুর আলমকে আটক করেন।এ সময় তার দেয়া তথ্য অনুযায়ী কাউনিয়া থানাধীন লামছড়ি, চরবাড়িয়া এলাকার বাসিন্দা আবুল হোসেনের কাছ থেকে ২ টি চোরাই গরু উদ্ধার করা হয়।আটক চোর সর্দার নুরে আলমকে আদালতে সোপর্দ করা হয়েছে।

উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলম আরও জানান,আটক নুর আলমকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে স্বীকার করে প্রায় দেড় মাসপূর্বে রাজাপুর থানার মঠবাড়ি ইউনিয়নের বাশতলা গ্রামের জনৈক কামাল খানের বাড়ী থেকে ২ টি গরু চুরি করে বরিশালের লামছড়ি,চরবাড়িয়া এলাকার আবুল হোসেনের কাছে ৮৫ হাজার টাকা দাম ধরে এক বছরের জন্য বর্গা দেয়।

এ সময় চোর সর্দার নুরে আলম আরও জানায়, বরিশাল পটুয়াখালী,ঝালকাঠি,পিরোজপুরের বিভিন্ন এলাকায় তার একটি সক্রিয় চোর চক্র রয়েছে।তার নের্তৃত্বে এসব এলাকায় গরুচুরির ঘটনা ঘটত।

এ সময় আরও উপস্থিত ছিলেন,এয়ারপোর্ট থানার সহকারী কমিশনার নাসরিন জাহান,পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহ মোঃ ফয়সাল প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION