1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন

ভারপ্রাপ্ত অধ্যক্ষ সো‌য়েবের হাত ধ‌রে শ‌শিভূষণের বেগম রহিমা ইসলাম ক‌লে‌জ এখন দ‌ৃষ্টিনন্দন ক্যাম্পাস

  • প্রকাশিত : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮৬২ জন সংবাদটি পড়েছেন।
ভারপ্রাপ্ত অধ্যক্ষ শরিফুল আলম সোয়েব

চরফ্যাশন প্রতিনিধি:

দা‌য়িত্ব নি‌য়েই ম‌নো‌নি‌বেশ ক‌রে‌ছি‌লেন ক‌লেজ ক্যাম্পাস‌কে সাজা‌বেন শিল্পীর তু‌লি‌তে। থ‌রে থ‌রে সা‌জি‌য়ে যা‌চ্ছি‌লেন দা‌য়িত্ব প্রা‌প্তির দিন থে‌কে। হা‌টিহা‌টি পা পা ক‌রে সাজা‌তে সাজা‌তে বেগম র‌হিমা ইসলাম ক‌লেজ ক্যাম্পাস এখন দ‌ৃষ্টিনন্দন ক্যাম্পাস।

একা‌ডেমিক প্রশাস‌নিক ভব‌নের সাম‌নে থে‌কে যে কা‌রোই দৃষ্টি ফেরা‌নো দায়। বাহারী আর দৃষ্টিনন্দন নানা রক‌মের ফুল হাতছা‌নি দি‌য়ে ডাক‌ছে পর্যটন‌ ভ্রমণ পিপাসু‌দের। বাহারী ফু‌লের ফু‌লেল সম্ভার যে ক‌ারোই নজর কা‌ড়ে। পু‌রো ক্যাম্পাসজু‌ড়ে এখন শুধু বাহারী ব‌র্ণিল ফু‌লের মৌ মৌ গন্ধের মনসোঁদা‌লো আ‌য়োজন। ‌বিষণ্ন মনকে প্রাণচাঞ্চল্য ক‌রে প্রথম পল‌কেই হলু‌দিয়া সূর্যমু‌খি ফুল ।

চরফ্যাশন দ‌ক্ষিণ আইচা আঞ্চ‌লিক মহাসড়‌কের ম‌ধ্যবতী স্থান শ‌শিভূষণ বাজা‌রের খা‌নিকটা প‌শ্চিম প্বার্শে স্বল্পসম‌য়ে আ‌লোড়ন স‌ৃষ্টিকারী বেগম রহিমা ইসলাম অনার্স ক‌লেজ।ক‌লেজ ক্যাম্পা‌সের সৌন্দর্য এখন যে কা‌রোই দৃষ্টি কাড়ে।ক‌লেজ ক্যাম্পা‌সে প্র‌বেশ ক‌রলেই ফু‌লের সা‌থে হ‌য়ে যায় মিতালী।

আধু‌নিক কারুকার্যময় নকশায় নি‌র্মিত ক‌লেজের প্রশাস‌নিক ও এক‌াডে‌মিক অবকাঠা‌মো সোন্দ‌র্যের নান্দ‌নিক বার্তা বহন ক‌রে।

ক‌লে‌জে প্র‌বেশ সড়‌কের পা‌শে ছোট ছোট ক্রীসমাস‌ডে বৃক্ষরা‌জিও হদ‌য়ে অন্য রকম দোলা দেয়। আঞ্চ‌লিক মহাসড়‌ক ক‌লেজ সংযোগ ‌তোরণের নান্দ‌নিকতা প্রথ‌ম দর্শ‌নেই ক‌লেজ ক্যাম্পা‌সে প্র‌বে‌শে পীড়া দেয়।

ক্যাম্পা‌সে দর্শণ‌ার্থী‌দের প্র‌বে‌শে নেই কোন বাধা। উপরন্তু দর্শনার্থী‌দের নিরাপত্তা ও যাবতীয় বিষয় পর্য‌বেক্ষণের জন্য র‌য়ে‌ছে পু‌রো ক্যাম্পাসজু‌ড়ে আ‌ছে ক্লোজ সা‌র্কিট (সি‌সি) ক্যামেরা। পু‌রো ক্যাম্পাসে সব কিছু সাজা‌নো প‌রিপা‌টি। ব‌র্ণিল সা‌জে শিক্ষক মিলনায়তনের শীতাতপ নিয়ন্ত্রিত কক্ষ ক‌লেজ অবকাঠা‌মো ঘু‌রে ঘু‌রে দেখ‌তে উদ্যত ক‌রে এক নি‌মি‌শেই।

এ সৌন্দ‌র্যের মননশীল কা‌রিগড় আওয়ামী তরুণ প্রভাষক ঐক্য’র চরফ্যাশন উপ‌জেলা সভাপ‌তি ক‌লেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শ‌রিফুল আলম সোয়েব।

এ ব্যাপা‌রে আলাপকা‌লে ভারপ্রাপ্ত অধ্যক্ষ সো‌য়েব ব‌লেন, ‘সহকর্মী‌দের সা‌থে নি‌য়ে তা‌দের পরামর্শক্র‌মে আ‌মি জন‌নেতা আবদুল্লাহ আল ইসলাম জ্যাক‌ব এমপি মহোদয়ের মা‌য়ের না‌মের এ কলেজ‌কে শিক্ষাবান্ধব ক‌রে সাজা‌তে দা‌য়িত্বপ্রা‌প্তির দিন থে‌কেই কাজ ক‌রে যা‌চ্ছি।

জননেতা আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি”র প্রতিষ্ঠিত কলেজের পরিচর্চা করা ও সৌন্দর্য ও শিক্ষাবান্ধন করে করে তোলাই আমার কাজ।’

ভারপ্রাপ্ত অধ্যক্ষ শরিফুল আলম সোয়েব

প্রতিনিয়ত দেশের বিভিন্ন অঞ্চল থেকে পর্যটক আসে কলেজের সৌন্দর্য দেখার জন্য।

সন্ধ্যারপর বিভিন্ন রঙ্গের আলোতে কলেজ অপরুপ সাজে সজ্জিত হয়।

ক‌লেজ সৌন্দর্য ইতোম‌ধ্যে অ‌নেক‌ে উপ‌ভোগ ক‌রে‌ছেন। বি‌ভিন্ন ক‌লেজ বিশ্ব‌বিদ্যাল‌য়ের শিক্ষক ছাত্ররা এ ক‌লেজের সৌন্দর্য উপ‌ভোগ ক‌রে ক্যাম্পা‌সের নান্দ‌নিক সৌন্দ‌র্যের ভূয়শী প্রশংসা ক‌রে‌ছেন।‌গোপালগঞ্জ বঙ্গবন্ধু বিজ্ঞান প্রযু‌ক্তি বিশ্ব‌বিদ্যালয় ও জগন্নাত বিশ্ব‌বিদ্যাল‌য়ের অ‌নেক শিক্ষক ছাত্র এ ক‌লেজ ক্যাম্পাস প‌রিদর্শন ক‌রে‌ছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION