1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন

বরিশাল বিশ্ববিদ্যালয় সিরাক বাংলাদেশের নতুন কমিটি গঠন

  • প্রকাশিত : বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ২৬৩ জন সংবাদটি পড়েছেন।

বিশেষ প্রতিবেদক: সিরাক বাংলাদেশ একটি অলাভজনক এবং বেসরকারী সংস্থা মূলত তরুন এবং যুবদের নিয়ে কাজ করে। ১৯৯১ সাল থেকে বাংলাদেশে আইন ও টেকসই উন্নয়নের বিষয়গুলিতে UN-ECOSOC সাথে বিশেষ পরামর্শমূলক মর্যাদায় কাজ করে আসছে।

সম্প্রতি বরিশাল বিশ্ববিদ্যালয় সিরাকের ২০২১-২২ এর নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়। নতুন কমিটির ক্যাম্পাস কোওর্ডিনেটর হিসেবে আইন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোঃ মমিন ইউ আহম্মেদ ও ডেপুটি ক্যাম্পাস কোওর্ডিনেটর আইন বিভাগের ২০১৭ -১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোসাঃ তাশরিফা আক্তার।
এছাড়াও কমিটিতে অন্যান্য সদস্যরা হলেন শামামা আক্তার, কে এম রহমতুল্লাহ রাহাত, সাজিদুল মুঈদ, সামিয়া সুলতানা, সিফাত জামান মেঘলা, মোঃ নাইমুল ইসলাম, মোঃ আব্দুল্লাহ আল মাহমুদ, জান্নাতুল ফেরদৌস ইভা এবং মোঃ মেহেদী হাসান শুভ।

ক্যাম্পাস কোওর্ডিনেটর মোঃ মমিন ইউ আহম্মেদ বলেন, সিরাক তরুনদের নেতৃত্বে পরিচালিত একটি যুব সংগঠন।যেখানে নেতৃত্ব দানের মাধ্যমে বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালিত হয়। আশা করি এই নতুন নেতৃত্ব সফলভাবে সিরাক বাংলাদেশের উদ্দেশ্য বাস্তবায়ন এ সক্ষম হবে ইনশাআল্লাহ।

সিরাক বাংলাদেশ সংস্থাটি মূলত যুব, মহিলা এবং শিশুদের ক্ষমতায়ন, লিঙ্গ ভিত্তিক সহিংসতার ক্ষেত্রে কাজ করে প্রতিরোধ, স্বাস্থ্য অধিকার, যৌন ও প্রজনন স্বাস্থ্য, আইন বাস্তবায়ন, মানবাধিকার শিক্ষা এবং পর্যবেক্ষণ, গণশিক্ষা, অসম্পূর্ণ রোগ প্রতিরোধ, জল ও স্যানিটেশন, আইনী সহায়তা, টেকসই নগর উন্নয়ন এবং জলবায়ু ন্যায়বিচার ইত্যাদি নিয়ে কাজ করে থাকে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION