1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন

কুয়াকাটায় ট্যুরিস্ট পুলিশের সহায়তায় সমুদ্রে ডুবে যাওয়া ২ পর্যটক উদ্ধার

  • প্রকাশিত : শনিবার, ২৭ মে, ২০২৩
  • ১৮২ জন সংবাদটি পড়েছেন।

নিজস্ব প্রতিনিধি: কুয়াকাটায় ট্যুরিস্ট পুলিশের সহায়তায় সমুদ্রে ডুবে যাওয়া ২ পর্যটককে উদ্ধার করা হয়েছে।শনিবার দুপুর ১২ টার দিকে এ ঘটনা ঘটে।

ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবুল কালাম আজাদ জানান,শনিবার (২৭মে) দুপুর ১২ টার দিকে ঢাকা থেকে আগত ২ জন পর্যটক কুয়াকাটা সী-বীচ এ গোসল করতে নামে।এ সময় সাতার না জানা ২ পর্যটক গোসল করতে করতে প্রবল জোয়ারের কারনে সাগরের কিনারা থেকে বেশ দূরে চলে গেলে বিষয়টা ডিউটিরত ট্যুরিস্ট পুলিশ এর নজরে আসে।

এরই মধ্যে উক্ত ২ পর্যটক হাতের ইশারায় সাহায্য চাইলে ট্যুরিস্ট পুলিশ স্থানীয় স্বেচ্ছাসেবী উদ্বারকর্মীর লিডার লিটনকে অবহিত করলে বেসরকারি স্বেচ্ছাসেবী উদ্ধার কর্মী ফেরদৌস ও রাব্বানীর মাধ্যমে তাৎক্ষনিক ওয়াটার বাইক যোগে প্রায় ডুবন্ত পর্যটক মোঃ রাশিক(২৭) পিতা হামিদ আলি ওয়াজেদ বাসা ৬৯৪,ব্লক জি,রোড ০৩ বসুন্ধরা ঢাকা,ইএনবি,ষষ্ঠ বর্ষের ছাত্র IUB বসুন্ধরা ঢাকা এবং মোঃ মেজবাহ উদ্দিন তালুকদার (২৮),পিতা-মোঃ হেমায়েত উদ্দিন,বাসা-১৭১/২ কুড়িল,ঢাকাদ্বয়কে আহত অবস্থায় উদ্বার করে তুলাতলি সরকারী হাসপাতালে প্রেরন ভর্তি করেন।

বর্তমানে তাদের শারীরিক অবস্থা কিছুটা ভাল। তারা হাসপাতালে চিকিৎসাধীন আছে। পরে উদ্ধার হওয়া ২ পর্যটকের আত্বীয় স্বজন ডুবে যাওয়া পর্যটকদের উদ্বার এবং হাসপাতালে ভর্তি করে তাদের জীবন বাচানোর জন্য ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা জোনের প্রতি কৃতজ্ঞতা এবং ধন্যবাদ প্রকাশ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION