1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন

অভিনয়শিল্পী সংঘের প্রেস বিজ্ঞপ্তি

  • প্রকাশিত : শুক্রবার, ৮ মে, ২০২০
  • ৭৬০ জন সংবাদটি পড়েছেন।

গোলাম কিবরিয়া, ঢাকা :

সম্মানিত সদস্যবৃন্দ আপনাদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বতর্মান করোনা পরিস্থিতির উন্নতি না হওয়ায় সবর্ত্র সঙ্গ নিরোধ কালে আমরা রয়েছি। পরিস্থিতি বিবেচনায় আমরা সবাই উদ্বিগ্ন, ব্যাথিত কারন আমরা আমাদের কাজে ফিরতে পারছি না। চরম অর্থনৈতিক কষ্টে দিনযাপন করছি। এই সময়ে আন্তঃ সংগঠন চেষ্টা করেছে  সহকর্মীদের পাশে দাঁড়াতে। স্ব স্ব সংগঠন গুলোও তাদেঁর সদস্যদের দুঃখে সমব্যাথি হয়ে যৎসামান্য সহযোগীতা করেছেন।  কিন্তু সেটা প্রয়োজনের তুলনায় নগন্য। আমরা আমাদের ক্ষুদ্র প্রচেষ্টা  দিয়ে সহকর্মীদের পাশে ছিলাম ভবিষ্যতেও থাকবো। সরকারী সহায়তার জন্য আমরা আপ্রান চেষ্টা চালিয়ে যাচ্ছি। তারঁ জন্য যথাযথ আবেদন সহ সকল ধরনের নথি ইতিমথ্যে সংশ্লিষ্ট মন্ত্রনালয়ে পাঠানো হয়েছে। পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রী বরাবার সহায়তার আবেদনও করা হয়েছে। 

যেহেতু  আমরা সমাজের সচেতন মানুষ হিসাবে দাবী করি এবং আমাদের সেলিব্রেটিদের মানুষ অনুরসরন করে তাই দেশের জনগনের স্বাস্থ্য সচেতনতার কথা বিবেচনা করে, সকল সদস্যসদের নিরাপদ রাখবার স্বার্থে  সবার আগে আমরাই লক ডাউন ঘোষনা করি। এবং সুশৃঙ্খল ভাবে তা মেনে চলি। তা বিগত ২২ মার্চ থেকে  এখন পর্যন্ত বহাল আছে। কিন্তু বর্তমান অবস্থার প্রেক্ষিতে দীর্ঘদিন লকডাউনে আমরা তীব্র অনিশ্চয়তায় বাস করছি। আমাদের জীবন জীবিকা আজ হুমকির সম্মুখীন। এই সব কিছু বিবেচনা আমাদের সকলেরই আছে। আমরা আন্তুঃ সংগঠন গুলো দিনরাত পরিশ্রম করছি এই অবস্থা থেকে বের হয়ে আবার কাজ শুরু করা যায় কিভাবে! কিন্তু বাস্তব অবস্থা বিপরীত। দিন দিন সংক্রমনের সংখ্যা বেড়েই চলেছে। যদিও সরকার অনেকটা বাধ্য হয়েই কিছু বিষয়ে স্বাস্থ বিধি মেনে  লক-ডাউন শিথিল করছেন, তারপরও অনেক শপিং মল স্বাস্থ্য বিধি মেনে কাজ করতে পারবে না বিধায় তারা সেই সকল শপিং মল বন্ধ রাখারই সিদ্ধান্ত নিয়েছে। কারন এই জীবন মানুষ একবারই পায়। আর তাকে সঠিক ভাবে নিয়ন্ত্রন করা নিজেরই দায়িত্ব। আমরা  আন্তঃ সংগঠন গুলো প্রায় প্রতিদিন সামগ্রিক অবস্থা বিবেচনা করছি এবং একটা গ্রহনযোগ্য উপায় বের করার চেষ্টা করে যাচ্ছি। কি ভাবে স্যুটিং কাযক্রম শুরু করা যায়। কিন্তু আমরা হতাশ হয়েছি কোথাও কোন আলোর দেখা পাচ্ছি না। এই মাসে বিশেষজ্ঞদের মতামত অনুযায়ি সবচাইতে বেশি আক্রান্ত হবার কথা এবং হচ্ছেও  তাই। এমতবস্থায় আমরা আপতত স্যুটিং সংক্রান্ত সকল কার্যক্রম

স্থগিত রাখার পক্ষে। তবে আমরা স্বাস্থ্য বিধি মেনে যৌক্তিক উপায় বের করে অচিরেই shooting এ ফেরার চেষ্টা চালিয়ে যাচ্ছি।

ততদিন পর্যন্ত আপনারা বাসায় থাকুন। নিরাপদে থাকুন। এই সমাজ এবং মানুষের প্রতি  সর্বোপরি নিজের পরিবারের প্রতি দায় সবচাইতে বেশি। আমরা চাইনা খারাপ কোন কিছুর উদাহরন হতে। তাই নিজের এবং জনগনের স্বাস্থ্য নিরাপত্তার কথা বিবেচনা করে আমরা এমন কিছু করবো না যা দৃষ্টান্ত হয়ে থাকে । তাই ইচ্ছা থাকা সত্ত্বেও বাস্তব অবস্থা বিবেচনা করে আপাতত সকল প্রকার স্যুটিং স্থগিত রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।  সকলের বৃহত্তর স্বার্থে  এই সিদ্ধান্ত মেনে নিয়ে আগামীর সুন্দর ভবিষ্যৎ গড়ার প্রত্যয়ে আমরা একেঅপরের পরিপূরক হয়ে কাজ‌ করে যাবো।                                                                                                   আপনাদের মঙ্গলময় জীবন প্রত্যাশা করি। যেখানেই থাকুন বাসায় থাকুন। নিরাপদ থাকুন।   

শহীদুজ্জামান সেলিম
সভাপতি

আহসান হাবীব নাসিম
সাধারণ সম্পাদক

অভিনয়শিল্পী সংঘ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION