1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৫১ অপরাহ্ন
শিরোনাম :
ভাষাবিজ্ঞানী ড. মাহবুবুল হক আর নেই বরিশাল জার্নালিস্ট এসোসিয়েশনের যাত্রা শুরু, সভাপতি: বিপ্লব; সম্পাদক: তোহা বরিশাল মহানগর ক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য হলেন অধ্যক্ষ রেজাউল হাসান।। দেশ আলো বরিশালে খালেদা জিয়ার সুস্থতা কামনায় মহানগর ছাত্রদলের মিলাদ আইজিসি’র আয়োজনে “প্রি-ডিপারচার অরিয়েন্টেশন এন্ড ফেয়ারওয়েল অনুষ্ঠিত।। দেশ আলো লালমোহন বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে আওয়ামী লীগের ৭৫ তম জন্মদিন পালিত লিও জেলা ২৭ তম বার্ষিক সম্মেলনে পূর্বাচল লিও পরিবারের অর্জন মেন্টাল পিচ সাপোর্ট এর দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত আগরপুর ইউনিয়নে আনারস প্রতীকের গণজোয়ার

স্বাধীনতা দিবসে বরিশাল মহানগর বিএনপি’র র‌্যালি।। দেশ আলো

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ৪৭৭ জন সংবাদটি পড়েছেন।

আব্দুল্লাহ আল হাসিব, বরিশাল: আজ ২৬শে মার্চ, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। স্বাধীন বাংলাদেশ ৫৪ বছরে পা দিলো আজ। ১৯৭১ সালের এই দিনে হাজার বছরের সংগ্রামী বাঙালি জাতি পরাধীনতার শৃঙ্খল ভেঙে স্বাধীনতা অর্জন করে।

দিবসটি উপলক্ষে সকাল ১১টায় বরিশাল মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুক ও সদস্য সচিব এ্যাড. মীর জাহিদুল কবির জাহিদ ও সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক জিয়া উদ্দিন সিকদারের নেতৃত্বে বিএনপি, মহানগর শ্রমিকদল, মহিলাদল, যুবদল ও ছাত্রদল সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন শ্রদ্ধা নিবেদন করেন। এর পূর্বে তারা দলীয় কার্যালয়ে সভা করে বিশাল র‌্যালির শো-ডাউন করে স্মৃর্তিস্তম্বে আসেন।

এর আগে, বরিশাল মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাহামুদ হাসান তানজিলের নেতৃত্বে ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীদের নিয়ে র‌্যালি সহকারে মহানগর বিএনপি’র বিশাল শো-ডাউনে যোগ দেন। অন্যদিকে মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মশিউর রহমান মঞ্জু’র নেতৃত্বে স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীদের নিয়ে র‌্যালি সহকারে মহানগর বিএনপি’র শো-ডাউনে যোগ দেন।

এদিকে বরিশাল জেলা বিএনপি দক্ষিণ আহবায়ক আবুল হোসেন খান ও সদস্য সচিব এ্যাড, আবুল কালাম শাহিনের নেতৃত্বে জেলার বিভিন্ন অঙ্গ সংগঠনের সমন্বয়ে বেলা ১১টায় পৃথক শোভাযাত্রা বের করে শহীদ স্মৃতিস্তম্ভে গিয়ে পূস্পস্তবক অর্পন করে।

অন্যদিকে বরিশাল উত্তর জেলা বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোঃ শহিদুল্লাহ সহ বিভিন্ন নেতৃবৃন্দ শহীদ বেদিতে পূস্পার্ঘ অর্পণ করে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION