1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন

বরিশালে ৫৬ তম টিআরসি ব্যাচের সমাপনী কুচকাওয়াজ ও পুরুস্কার বিতরনী অনুষ্ঠিত

  • প্রকাশিত : শুক্রবার, ৩ নভেম্বর, ২০২৩
  • ১০২ জন সংবাদটি পড়েছেন।

বরিশালে ৫৬ তম টিআরসি ব্যাচের সমাপনী কুচকাওয়াজ ও বিভিন্ন বিষয়ে শ্রেষ্ঠত্ব অর্জন কারীদের পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার(২৯ অক্টোবর) সকাল ১০ টায় বরিশাল ১০ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর কার্যালয়ে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ হাইওয়ে পুলিশের অতিরিক্ত আইজি মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম (বার) বলেন, একটি দেশের আর্থ-সামাজিক উন্নয়নের পূর্বশর্ত হচ্ছে আইন-শৃঙ্খলা সমুন্নত রাখা। পুলিশ ট্রেনিং সেন্টার খুলনার সংযুক্ত প্রশিক্ষণ কেন্দ্র ১০ এপিবিএন বরিশালে ছয় মাসের মৌলিক প্রশিক্ষন গ্রহন শেষে আজ তোমরা ৩৪৬ জন প্রশিক্ষণার্থী বাংলাদেশ পুলিশ বাহিনীর গর্বিত সদস্য হতে চলেছো। রাষ্ট্রীয় শান্তি শৃঙ্খলা বজায় রাখার মত মহান দায়িত্ব আজ অর্পণ করা হচ্ছে তোমাদের উপর। আমি আশা করি। তোমরা এ কঠিন দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করবে। যে কোন পরিস্থিতিতে প্রচলিত আইনের সহায়তা নিয়েই। তোমরা যে কোন চ্যালেঞ্জের মোকাবেলা করতে পারবে।

এ সময় তিনি আরও বলেন, অবাধ তথ্য প্রবাহ ও প্রযুক্তির উৎকর্ষতার এই যুগে বর্তমান সরকার পুলিশ বাহিনীকে একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় যুগোপযোগী দক্ষ ও সেবাধর্মী বাহিনী হিসেবে গড়ে তোলার লক্ষ্যে সনাতনী প্রশিক্ষণে প্রয়োজনীয় পরিবর্তন এনে নতুন আঙ্গিকে মডিউল ভিত্তিক প্রশিক্ষণ প্রদানের ব্যবস্থা গ্রহণ করেছেন। আমরা বিশ্বাস করি এইরূপ উপযুক্ত প্রশিক্ষণ পেয়ে নবীন সদস্যরা জনগনের কাঙ্খিত সেবা নিশ্চিত করতে সক্ষম হবে। “রূপকল্প ২০৪১ বাস্তবায়নে অবদান রাখার মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলায় সচেষ্ট হবেন।

এর আগে তিনি ৫৬ তম টিআরসি ব্যাচের সমাপনী কুচকাওয়াজ পরিদর্শন ও সালামী গ্রহন করেন।পরে বিভিন্ন বিষয়ে শ্রেষ্ঠত্ব অর্জন কারীদের পুরস্কার বিতরন করে অতিথিদের নিয়ে কেক কাটেন।

বরিশাল এপিবিএন পুলিশের অধিনায়ক (এ্যাডিশনাল ডিআইজি) আবু আহাম্মদ আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,বরিশাল রেঞ্জের ডিআইজি মোঃ জামিল হাসান,বিপিএম (সেবা) পিপিএম, বিএমপি কমিশনার মোঃ সাইফুল ইসলাম বিপিএম, র্যাব- ৮ এর অধিনায়ক মেজর মোঃ জাহাঙ্গীর আলম,বরিশালের জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম, বরিশাল জেলা পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম বিপিএম, এপিবিএন পুলিশের উপ-অধিনায়ক (পুলিশ সুপার) মোল্লা আজাদ হোসেন পিপিএম-সেবা,অতিরিক্ত পুলিশ সুপার নাসরিন জাহান,পুলিশ পরিদর্শক শাহ মোঃ ফয়সাল আহমেদ সহ বিভিন্ন ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সংবাদ কর্মী সহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION